ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
Gold-for-just-Rs-100-during-puja-season
Durga Puja Jwellery: পুজোর মরশুমে এবার মাত্র ১০০ টাকায় মিলবে সোনা! জেনে নিন


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-01 16:03:57


 পুজো মানেই কেনাকাটা। উৎসবের মরশুমে অনেকেই কেনেন সোনা। কিন্তু করোনা কালে দোকানে গিয়ে সোনার গয়না কিনতে নারাজ অনেকেই। তাই অনলাইনই ভরসা। এবার মাত্র ১০০ টাকার বিনিময়ে মিলছে স্বর্ণালঙ্কার। বিভিন্ন স্বর্ণালঙ্কার বিপণি ও সংস্থা অনলাইনে ন্যূন‌তম মাত্র একশো টাকায় সোনা  কিনতে ক্রেতাদের সুযোগ দিচ্ছে। গ্রাহকদের থেকে সাড়াও মিলছে দুর্দান্ত। উৎসবের মরশুমে এমন সুযোগ পেয়ে আত্মহারা গয়নাপ্রেমীরা।গত বছর করোনা সংক্রমণ ও লকডাউনের সময় থেকেই বদলে গিয়েছে বিশ্ব।

এটাই প্রত‌্যাশিত ছিল যে মানুষের জীবন আর করোনা কালের আগের মতো থাকবে না। তারই প্রভাব পড়েছে স্বর্ণালঙ্কারের বাজারেও। গতবছর দেশজুড়ে লকডাউনের সময়ে সোনা বিক্রি ভীষণভাবে কমে গিয়েছিল।কিন্তু সেই লকডাউনই আবার দেশে অনলাইন সোনার বাজারের দরজা খুলে দিয়েছে। মিলছে অনেক বেশি ছাড়ও। ডিজিটাল সোনা কেনা এখন আর ভারতে নতুন নয়। মোবাইল ওয়ালেটগুলি ছাড়াও আগমন্ট গোল্ড ফর অল, ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিলের সেফ গোল্ড এই ধরনের পরিষেবা দিয়ে থাকে বিনিয়োগকারীদের।

এই প্ল‌্যাটফর্মের মাধ্যমেই  সোনা কেনা ও বিক্রি করা যায়। বিনিয়োগ হিসাবে যাঁরা সোনা কেনেন, তাঁদের কাছে সবচেয়ে বড় সুবিধার হল এক্ষেত্রে মেকিং চার্জ দিতে হয় না বা বিক্রির সময়েও মেকিং চার্জ কাটা হয় না। বিভিন্ন স্বর্ণবিপণি তাদের নীতি অনুযায়ী, পুরনো সোনার গয়না কেনার সময় যে সামান্য সোনা বাদ দিয়ে হিসাব করে, এখানে তেমনটা হয় না। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us