ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
famous-song-manike-mage-hithe-
Song: নেটদুনিয়ায় কাঁপাচ্ছে মানিকে মাগে হিঠে, জানুন গায়িকার পরিচয় !


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-08-30 12:35:42


নেটদুনিয়ায় এখন একটাই গান । আর এই গানের সুরকে কোনও সীমানায় বাঁধা যায় না। গানের সুরের ব্যপ্তি বিশ্বজনীন। আর প্রচলিত একথাই আবার প্রমাণ করে দিল নেটদুনিয়ায় ভাইরাল হওয়া সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে!’  যা শুনে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। ফেসবুক থেকে ফেসবুকে, হোয়াটসঅ্যাপে, সিংহলি গান ছড়িয়ে পড়েছে কানাডা থেকে কলকাতা, আমেরিকা থেকে আহমেদবাদে।

আজকাল বলিউডে কান পাতলেও, এই গানের প্রশংসায় পঞ্চমুখ তারকারা। ভাষা না বুঝেও, মানে না জেনেও ঝড়ের গতিতে শেয়ার হয়ে যাচ্ছে এই গান। কারণ একটাই, গানের মিষ্টি সুর আর মিষ্টি গায়িকা। নেটিজেনদের একের পর প্রশ্ন, মানিকে মাগে হিঠে গানের অর্থ, আর কে এই মিষ্টি গায়িকা ইয়োহানি! এই গানের গায়িকার পুরো নাম ইয়োহানি ডি’ সিলভা । নামেই রয়েছে ইয়ো আর হানি।  রকস্টার হওয়ার মতো চমক।

আরেকদিকে হানি অর্থাৎ মধুর মতো কণ্ঠস্বর। মানিকে মাগে হিঠে গান থেকে দুম করে জনপ্রিয়তার শীর্ষে গেলেও মিষ্টি গায়িকা ইয়োহানি ডি’ সিলভা বহুদিন ধরেই ইউটিউব স্টার। নিজেই লেখেন গান, নিজেই দেন সুর। উইকিপিডিয়া বলছে ইয়োহানির বয়স ২৮।  অনেক আগে থেকেই শ্রীলঙ্কার র‌্যাপার হিসেবে জনপ্রিয় ইয়োহানি।

শ্রীলঙ্কার ভিতরেই বহু স্টেজ শো করে থাকেন ইয়োহানি। তবে মানিকে মাগে হিঠে তাঁর প্রথম গান নয়, যা ভাইরাল হয়। এর আগে ডেভিয়াঙ্গে বারে গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন ইয়োহানি। তারপর থেকেই ইউটিউবে লাইক ও সাবস্ক্রাইবারের সংখ্যা বেড়ে যায় ইয়োহানির। এখন তো তিনি শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’.তবে শুধু গান নয়। ইয়োহানির চুলের হালকা লাল রং, বিন্দাস লুক, মিষ্টি মুখশ্রী আর হাসিতে নেটিজেনরা একেবারে মুগ্ধ। নেটদুনিয়া বলছে, রাতারাতি জনপ্রিয়তা বেড়ে যাওয়ার নেপথ্যে ইয়োহানির এই লুকও বেশ কাজ করেছে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us