ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
East-Bengal-Club-in-great-crisis
মহা সংকটে ইস্টবেঙ্গল ক্লাব


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-07-22 14:00:01


মমতা বন্দ্যোপাধ্যায়ের কল্যানে 'শ্রী সিমেন্ট'এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিল শতাব্দী প্রাচীন ইস্টবেঙ্গল ক্লাব । চুক্তিতে ছিল ক্লাবের নামের সাথে শ্রী এর নাম রাখতে হবে । একই সাথে বোর্ড অফ ডিরেক্টরে মূল দায়িত্বে থাকবে শ্রী এর নিযুক্ত ব্যক্তিবর্গ । এই নিয়ে ২০২০ তে ইস্টবেঙ্গল আই এস এল টুর্নামেন্ট খেলে । যদিও খুবই খারাপ পারফর্মেন্স থাকে ক্লাবের । প্রসঙ্গত দল কিন্তু তৈরী হয়েছিল মূলত ইস্টবেঙ্গলের কর্মকর্তাদের সৌজন্যতে । কিন্তু খারাপ খেলার দায় শ্রী এর উপর চালায় ইস্টবেঙ্গলের কর্মকর্তারা বলে দাবি সমর্থকদের ।

এই নিয়ে ২১ জুলাই এক ঝাঁক সামর্থক কর্মকর্তাদের পদত্যাগের দাবি এবং শ্রীকে ফিরিয়ে আনার দাবি নিয়ে ক্লাব ঘেরাও করে । পরে পুলিশ তাদের সরাবার চেষ্টা করলে উত্তেজনা বাড়ে । পুলিশ লাঠি চার্জ করে । এবারে প্রতিবাদের ঝড় উঠে রাজ্য জুড়ে । প্রাক্তন ইস্টবেঙ্গলের খেলোয়াড়রা আজ এগিয়ে এসেছেন । তাঁরা মিডিয়ার সামনে মুখ খুলে জানিয়েছেন অবিলম্বে কর্মকর্তারা সমর্থকদের সাথে বসে সমাধানের পথ খুঁজে বার করুক । কিছু কর্মকর্তাদের মৌরসীপাট্টার জন্য ডুবতে বসেছে ক্লাব বলেই ধারণা সমর্থকদের ।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us