এবার কী লাল-হলুদে সনি নর্দে?

0
59

মোহনবাগানে ফুল হয়ে ফোটা হাইতির ফুটবলার সনি নর্দে কী এবার ইস্টবেঙ্গলের হয়ে খেলবে? সূত্রের খবর, সম্ভবনা প্রবল। ময়দানের খবর, সোমবারের মধ্যে চূড়ান্ত হবে চুক্তির বিষয়টি। ইস্টবেঙ্গলের স্প্যানিশ ডিফেন্ডার বোরহা ইতিমধ্যেই দেশে ফিরেছেন ছেলের অসুস্থ্যতার জন্য। আই লিগে আর তাঁকে পাওয়া যাবে না বলেই মনে করছেন ইস্টবেঙ্গল কর্তারা। ফলে বোরহার বদলির খোঁজ শুরু করেছে তাঁরা। সেখানেই উঠে এসেছে সনির নাম। বর্তমানে গোল করার লোকের অভাব ইস্টবেঙ্গলে, আপফ্রন্টে একা কোলাদো। এসপারা মার্টিনেজ গোলের সহজ সুযোগ নষ্ট করে গত ম্যাচেও হাতছাড়া করিয়েছে দলকে। এই পরিস্থিতিতে সনির মতো দক্ষ স্ট্রাইকার এলে গোল চিন্তা করতে হবে না বলেই মনে করছেন ইস্টবেঙ্গল কর্তারা।


জানা যাচ্ছে, মোহনবাগান ছেড়ে দেওয়ার পর সনি আজারবাইজানের একটি ক্লাবে খেলছিলেন। কিন্তু সম্প্রতি ওই ক্লাবের সঙ্গেও চুক্তি শেষ হয়েছে সনি নর্দের। ফলে ইস্টবেঙ্গলে সই করতে বাঁধা নেই হাইতিয়ান স্ট্রাইকারের।
একসময় সনিকে দলে পেতে আদাজল খেয়ে পড়েছিল লালহলুদ কর্তারা। কিন্তু সবুজ মেরুন সমর্থকদের নয়নের মনি মোহনবাগান ছাড়তে রাজি হয়নি। দলকে দিয়েছেন বহু প্রতীক্ষিত আই লিগ। কিন্তু এবার মোহনবাগানের বিদেশি কোটা আর নেই। ফলে ভারতে খেলতে হলে মোহনবাগানে আর খেলা হবে না সনির। তাই ইস্টবেঙ্গলের জার্সি গায়ে মাঠে নামতে কোনও বাঁধা নেই সনি নর্দের। সম্প্রতি তাঁর বাগানে ফেরা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু সালভা চামারোর পরিবর্তে বাগান কর্তারা বাবা দিয়ারাকে দলে নেওয়ায় সেই জল্পনায় জল ঢেলেছে।