মুক্তি পেতে দেব নাঃ হুংকার শিবরাজের

0
31

আপত্তিকর দৃশ্য ছাঁটা না হলে তাঁর রাজ্যে পদ্মাবতীকে মুক্তি পেতে দেওয়া হবে না বলে জানিয়ে দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। রাজপুত সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে এক বৈঠকের পর শিবরাজ সিং চৌহান এদিন বলেন, “আমরা শিশুকাল থেকে রানির আত্মবলিদানের কথা পড়ছি। ইতিহাসের বিকৃতি সহ্য করা হবে না। আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া না হলে, আমি এ রাজ্যে ও ছবির মুক্তি পেতে দেব না”। একই সঙ্গে তিনি পদ্মাবতীর স্মৃতিতে একটি সৌধ নির্মাণের কথাও ঘোষণা করেন।

এদিকে এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবারই পদ্মাবতী বিতর্কে নাম না করে বিজেপিকে এক হাত নিয়েছেন। উদ্ভূত পরিস্থিতিকে সুপার এমার্জেন্সি আখ্যা দিয়ে তিনি বলেছেন, দেশ জুড়ে মতপ্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ করা হচ্ছে। এক ট্যুইটবার্তায় মমতা বলেছেন, চলচ্চিত্রশিল্পের সঙ্গে যুক্ত সব মানুষকেই এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

পদ্মাবতীর নায়িকা দীপিকা পাড়ুকোন ও পরিচালক সঞ্জয় লীলা বনশলির মুণ্ডচ্ছেদের জন্য ১০ কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন হরিয়ানার বিজেপি নেতা সূরজ পাল আমু।

আগামী ১ ডিসেম্বর পদ্মাবতীর মুক্তি পাওয়ার কথা থাকলেও এখনও পর্যন্ত সেন্সর বোর্ডের ছাড়পত্র না মেলায় মুক্তির তারিথ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছেন ছবির নির্মাতারা।